২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নদীতে গোসল করতে গিয়ে লাশ হলো ঠাকুরগাঁওয়ের দুই শিক্ষার্থী

-

নদীতে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলো ঠাকুরগাঁওয়ের দুই শিক্ষার্থী। শুক্রবার দুপুরে পার্শ্ববর্তী দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী এলাকায় আত্রাই নদীতে জয়গঞ্জ খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিক্ষার্থীরা হলো- ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর সরকার পাড়া ২নং ওয়ার্ড এলাকার বাবুল ইসলামের ছেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র রায়িম ইসলাম (১৬) ও একই এলাকার নাজমুল ইসলামের ছেলে গড়েয়া ডিগ্রী কলেজের এইচ, এস,সি পরীক্ষার্থী সৌরভ ইসলাম (১৭)।

এসময় প্রত্যক্ষদর্শী ঝাড়বাড়ী-জয়গঞ্জ খেয়াঘাট সেতু বাস্তবায়ন কমিটির আহ্বায়ক শেখ জাকির হোসেন ও স্থানীয়রা জানান, দুপুরে ৮ বন্ধুমিলে নদীতে গোসল নামে। এর কিছুক্ষণ পর তারা নিখোঁজ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নাজমুল হক জানান, ডুবুরি ও এলাকাবসির সহযোগিতায় নিখোজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
সংবাদ পেয়ে বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন ও বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল