১২ জুলাই ২০২০

রংপুর করোনা হাসপাতালে আরো ১ জনের মৃত্যু

রংপুর করোনা হাসপাতালে আরো ১ জনের মৃত্যু - প্রতীকী

রংপুর ডেডিকেডেট করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে এই হাসপাতালে তিনজন এবং জেলায় ৭ জনের মৃত্যু হয়েছে।

করোনা হাসাপাতালের তত্বাবধায়ক ডা. এএসএম নুরুন্নবী চৌধুরী জানিয়েছেন, ওই ব্যক্তি নগরীর গোমস্তাপাড়ার বাসিন্দা। তার বয়স ৬৯ বছর, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হাইপার টেনশন ও হৃদরোগে ভুগছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি গত ২২ মে করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হন। অবস্থার অবনতি হলে তাকে হাসাপাতলের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যান তিনি। এ নিয়ে এই হাসাপাতালেই ৩ জন করোনা রোগি মারা গেলেন।

রংপুর সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, করোনা হাসাপাতালে ৩ জনসহ জেলায় শুক্রবার পযর্ন্ত মারা যান ৭ জন। মোট ৪০৭ জন আক্রান্তের মধ্যে সুস্থ্য হয়েছেন ৮২ জন।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (২০৯৩৫)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (১৩২৬১)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৯০০২)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৭৮৬৫)৮ হাজারের বেশি মুসলিম গণহত্যার যে বিচার ২৫ বছরেও হয়নি (৭৮৬১)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৯৫৮)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৬৩১৩)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৬০৯৬)বাংলাদেশীদের জন্য দরজা কেন বন্ধ করল ইতালি? (৫৯৯২)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৯৬৪)