২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে মদ পানে আরো ৩ জনের মৃত্যু

তিন দিনে মৃতের সংখ্যা ৯
শ্যামপুরে মদ পানে ৩ জনের মৃত্যু -

বিষাক্ত মদ পানে রংপুরের সদর উপজেলার শ্যামপুরে মারা গেছেন তিনজন। অসুস্থ হয়ে পড়েছেন আরো অন্তত পাঁচজন। এ নিয়ে তিন দিনে রংপুরে মদপানে মারা গেলো ৯ জন।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মারুফ হোসেন জানান, শ্যামপুর এলাকায় সোম ও মঙ্গলবার বিভিন্ন সময়ে বিষাক্ত মদ এ্যলকো পান করে প্রায় ১০ ব্যক্তি। এর পরপরই তারা বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়লে পুলিশকে না জানিয়ে বাসা বাড়িতে চিকিৎসা দেয়। এরমধ্যে মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকাল পর্যন্ত ওই মদের বিষক্রিয়ায় মারা যান তিনজন। এরা হলেন স্টেশন পাড়ার আব্দুল হামিদের পুত্র নুর ইসলাম, পুটিমারী এলাকার মৃত জোনাব আলীর পুত্র সারোয়ার হোসেন এবং একই এলাকার মোস্তফা।

তিনি আরো জানান, আরো অন্তত পাঁচজন গুরুতর অসুস্থ আছেন এসব ঘটনায়। তাদেরকে বাসাবাবড়িতে গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ নিয়ে রংপুরে তিন দিনে মদ পানে মারা গেলেন ৯ জন। বাকি ৬ জন পীরগঞ্জের শানেরহাটের।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল