২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ -

নীলফামারীর সৈয়দপুরে ঈদুল ফিতরের দিন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ৮ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো: মোখছেদুল মোমিনের পক্ষ থেকে ২৬ মে মঙ্গলবার দুপুরে শহরের মিস্ত্রিপাড়া বটগাছতলায় ত্রাণ বিতরণকালে প্রতি পরিবারকে ২টি শাড়ি, ২টি লুঙ্গি, ১৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, কাপড়কাচার পাউডার ১ কেজি, গোসল ও কাপড়কাচার সাবান ৪টি এবং ৩ কেজি আলু প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যানের ছোটভাই ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবীদ মোবিনুল ইসলাম মোবিন, রেলওয়ে শ্রমিকলীগ সৈয়দপুর কারখানা শাখারসহ-সম্পাদক মো: সালেহ উদ্দিন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানের পিএস শরিফুল ইসলাম টিটো, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নওশাদ সিদ্দিকী, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁন খান মনু, জাহিদ খান গুড্ডু প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে উপজেলা চেয়ারম্যান মুঠো ফোনে জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের ব্যক্তিগত তহবিল থেকে প্রাথমিকভাবে উপরোক্ত সহায়তা করা হয়েছে। আগামীতে উপজেলা পরিষদের মাধ্যমে প্রয়োজনে আরও ত্রাণ প্রদানসহ ঘর মেরামতের জন্য টিন দেয়া হবে। তিনি বিত্বশালীদের ক্ষতিগ্রস্তদের পাশে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

উল্লেখ্য, গত ২৫ মে সোমবার পবিত্র ঈদুল ফিতরের দিন বেলা ৩টার দিকে শহরের মিস্ত্রিপাড়া বটগাছতলায় প্রধান সড়কসংলগ্ন রেলওয়ে কোয়াটারের ৮টি ইউনিট বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে মুহূর্তে ঘরসহ সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


আরো সংবাদ



premium cement