১৫ জুলাই ২০২০

হিলিতে আদিবাসী শিশু ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

ধর্ষণের চেষ্টার আসামী রহমত আলী -

দিনাজপুরের হিলিতে ৯ বছরের এক আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টার আসামী রহমত আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আটক রহমত আলীকে আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত শনিবার (২৩ মে) রাত দুইটার দিকে হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকার আদিবাসী পড়ায় রহমত আলী ওই শিশুর হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করতে থাকলে প্রতিবেসী একজন এগিয়ে এলে রহমত পালিয়ে যায়। পরে শিশুটিকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়।

আদিবাসী শিশুর বাবা জানান, হিলির কালিগঞ্জ এলাকার রহমত আলী একজন অমুসলিম মেয়েকে বিয়ে করে আমাদের আদিবাসী পাড়ায় বসবাস করে আসছে। গত শনিবার (২৩ মে) রাত দুইটার সময় রহমত আলী আমার শিশু বাচ্চাটিকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করতে যায়। এসময় প্রতিবেশি একজন মেয়ে দেখতে পেলে চিৎকার করে এবং তখন রহমত পালিয়ে যায়। পরে রোববার আমি বাদি হয়ে হাকিমপুর থানায় মামলা করি।

হাকিমপুর থানার ওসি বলেন, রোববার (২৪ মে) শিশুটির বাবা অভিযোগ করলে সোমবার বিকেল আসামী রহমত আলীকে হিলির রাজধানী মোড় থেকে গ্রেপ্তার করি।

তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় মঙ্গলবার দুপুরে তাকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)