১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ দুইজনের করোনা শনাক্ত

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক ইউপি চেয়ারম্যানসহ দুইজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের এক চাল ব্যবসায়ী গাজীপুর থেকে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন হাসপাতালে খবর দেয়। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুইক রেসপন্স টিম নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠায়। রির্পোটের ফলাফলে তার দেহে করোনা পজেটিভ আসে। শনাক্ত ওই ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এদিকে আক্রান্ত ইউপি চেয়ারম্যানের নাম প্রকাশ করা হয়নি।

ডা. মজিদুল জানান, উপজেলার বিভিন্ন এলাকা থেকে অনেকে নমুনা সংগ্রহের জন্য ফোনে যোগাযোগ করছে। গোবিন্দগঞ্জের করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। নানা পদক্ষেপ নেয়ার পরেও ঠেকানো যাচ্ছে না করোনা সংক্রমণ।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল