১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে দুস্থদের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

-

নীলফামারীর সৈয়দপুরে সেনাবাহিনীর উদ্যোগে দুস্থ মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ১২৫টি পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন খোলাহাটি ক্যান্টনমেন্টের লে. কর্নেল আরিফ, ক্যাপ্টেন ইহসান, ওয়ারেন্ট অফিসার আলী হোসেন, কর্পোরাল জাহাঙ্গীর আলম ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

লে. কর্নেল আরিফ জানান, করোনা প্রাদূর্ভাবের পর থেকে সেনাবাহিনী দেশব্যাপী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে। তারই অংশ হিসেবে আজ এ উপহার দেয়া হচ্ছে। নীলফামারী জেলার ৩৭৫ জনকে এই ঈদ উপহার দেয়া হবে।

এছাড়া গতকাল ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে যাদের ঘরবাড়ি ভেঙ্গে গেছে তাদের ঘর করে দিচ্ছি।

তিনি আরো বলেন, আমাদের সহযোগিতা অব্যহত থাকবে। সকল দুর্যোগে সেনাবাহিনী মানুষের পাশে আছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল