২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রংপুরে ঠিকাদার হত্যাকাণ্ডের ঘটনায় নারীসহ গ্রেফতার ৩

এনতাজ আলী হত্যাকাণ্ডের ঘটনায় নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। - ছবি : নয়া দিগন্ত

রংপুর রাজমিস্ত্রির ঠিকাদার এনতাজ আলী হত্যাকাণ্ডের ঘটনায় নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে মোটরসাইকেল ও মোবাইল।

মহানগরীর শেখপাড়ার একটি ভুট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়েছিল।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি রোকনুজ্জামান জানান, গত ১ মে সকালে লাশটি উদ্ধারের পরপরই নিবিড় তদন্ত শুরু হয়। প্রথমে ক্লু পাওয়া না গেলেও পরে হত্যাকাণ্ডের মূল হোতা শাহজামালকে শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকরোক্তি অনুযায়ী অপর আসামি আবুল হোসেন ও মনজিলাকে গ্রেফতার করা হয়। এসময় আসামি যে মোটরসাইকেলটি চালিয়ে ঘটনাস্থলে গিয়েছিল সেটি এবং নিহতের মোবাইল মাটির নিচ থেকে জব্দ করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, মোবাইল ট্র্যাকিং করে প্রযুক্তির সহযোগিতায় এই ক্লুলেস হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। শাহজামালও রাজমিস্ত্রির ঠিাকাদার ও আবুল হোসেন রাজমিস্ত্রির সহযোগী ছিলেন। গ্রেফতার মনজিলা নামের ওই নারীর মাধ্যমে একটি নারীঘটিত বিষয় দেখে ফেলা নিয়ে বিরোধের জের এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রকৃত ঘটনা পরে জানানো যাবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারের পর মোবাইল ফোন পেয়ে বাড়ি বের হয়ে হয়েছিলেন রাজমিস্ত্রির ঠিকাদার এনতাজ আলী। শুক্রবার সকালে তার লাশ মেলে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে ভুট্টা ক্ষেতে। এ ঘটনায় জড়িতদের ফাঁসির দাবি জানিয়েছেন তার স্বজন ও এলাকাবাসী।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল