২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা, সৈয়দপুরে ২০ বাড়ি লকডাউন

নারায়ণগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা, সৈয়দপুরে ২০ বাড়ি লকডাউন - প্রতিকী ছবি

নীলফামারীর সৈয়দপুরে এক যুবক (৩৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করে ওই যুবকের শরীরে ভাইরাসের উপস্থিতি মিলেছে। তাকে সন্ধ্যায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।

খাতামধুপুর ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত ব্যক্তি উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বকশীপাড়ার সন্তান। গত ৬ এপ্রিল জ্বর নিয়ে বাড়িতে এসেছে। সে নারায়নগঞ্জের চাষাড়ায় সুগন্ধা নামে একটি হোটেলের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল।

এরপর গ্রামবাসী বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। পরে স্থানীয় স্বাস্থ্য বিভাগ গত ৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া গেছে।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ জানান, করোনাভাইরাসে আক্রান্ত ওই যুবকের বাড়িসহ আশেপাশের ২০টি বাড়ি লকডাউন করা হয়েছে। তার সংস্পর্শে যেসব বাড়ির লোকজন এসেছে তা সনাক্তের কাজ চলছে। বর্তমানে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল