২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গভীর রাতে ৯০ বস্তা ত্রাণের চাল জব্দ

৯০ বস্তা ত্রাণের চাল জব্দ - ছবি : নয়া দিগন্ত

রংপুরের পীরগঞ্জের ভেন্ডাবাড়িতে গভীর রাতে কালোবাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়ার সময় খাদ্য অধিদফতরের ত্রাণের ৯০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়। বুধবার মধ্যরাতে এই অভিযান চালানো হয়।

ভেন্ডাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই শাহিন আলম জানান, গোপন সংবাদে বুধবার রাত সাড়ে ১২টার দিকে একটি ভটভটিতে অভিযান চালিয়ে এসব চালের বস্তা জব্দ করা হয়। পরে সেগুলো পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। চালের বস্তার গায়ে খাদ্য অধিদফতর লেখা সিল আছে। মোট ৯০টি বস্তা জব্দ করা হয়।

এসআই শাহীন আলম আরো জানান, এ সময় ট্রাক্টরের চালক ইসমাইল, হেলপার রিয়াদ এবং শ্রমিক জাহাঙ্গীরকে আটক করা হয়। প্রাথমিক তদন্তে জানা গেছে, ভেন্ডাবাড়ির রবিউল ইসলামের গোডাউন থেকে এসব ওএমএসের চাল ভটভটিতে করে সাদুল্যাপুরে নিয়ে যাওয়া হচ্ছিল কালোবাজারে বিক্রির জন্য।

তিনি আরো জানান, বিষয়টি তদন্ত করে বাকিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল