১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রংপুরের হারাগাছে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

- সংগৃহীত

রংপুরের কাউনিয়ার হারাগাছ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূ মারা গেছেন। বুধবার সকালে তিনি মারা যান। এরপর তার শরীরের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবরেটরীতে পাঠানো হয়েছে। এদিকে ওই নারীর সৎকারে অংশগ্রহণকারীদের হোম কোয়ারেন্টাইন এ রাখা হয়েছে।

রংপুর সিভিল সার্জন হিরো কুমার রায় জানিয়েছেন, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই নারী উপজেলার হারাগাছ পৌরসভার মেনাজবাজার গোল্ডেন ঘাট এলাকার বাসিন্দা। ওই নারী কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। মঙ্গলবার রাত থেকে গলাব্যথা এবং বুধবার সকালে ডায়রিয়া শুরু হলে তাকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, মৃত ওই নারী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হওয়া যাবে।

কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎ আরা বেগম জানান, বুধবার সকালে মারা যাওয়া ওই নারীর সৎকার কাজে নিয়োজিত দুইজনসহ পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement