২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রমেকে আইসোলেশনে থাকা ৫ জনের করোনার লক্ষণ পায়নি আইইডিসিআর

-

করোণা আক্রান্ত সন্দেহে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি হওয়া ঠাকুরগাঁয়ের এক শিশুসহ পাঁচজনের শরীরে করোনার উপস্থিতি পায়নি আইইডিসিআর।

হাসপাতালের আইসোলেশন বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১০টায় ওই পাঁচজনের নমুনা পরীক্ষার প্রতিবেদন আইইডিসিআর থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এসে পৌঁছায়। সেখানে তাদের শরীরে করোনাভাইরাস না পাওয়ার কথা জানানো হয়। গত শনিবার রাত সাড়ে ৯টায় ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে রুহুল আমিন, স্ত্রী মোমেনা, শিশুসন্তান রোহান, ভাই ইসমাইল ও তার স্ত্রী আফরিনাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়। রোববার সকালে তাদের শরীরের নমুনা পাঠানো হয় আইইডিসিআরে। সন্ধ্যায় ঠাকুরগাঁও সিভিল সার্জনের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে আবারও ঠাকুরগাঁয়ে পাঠানো হয়।

তিনি জানান রুহুল আমিন নামের ওই যুবক ঢাকায় সম্রাটের ক্যাসিনো ক্লাবে চাকরি করতেন। গত ২৩ মার্চ তিনি মাদারীপুরের শিবচরে গিয়েছিলেন। সেখান থেকে ২৫ মার্চ নিজ বাড়িতে এলে এলাকাবাসী তাকে আটকে রেখে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করিয়েছিল।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল