২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রোগী নেই কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

রোগী নেই কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে - নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন রোগী শূন্য। করোনাভাইরাস আতঙ্কে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য অন্যান্য অসুস্থতায় ও রোগী ভর্তি হচ্ছেননা।

সরেজমিন স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় ৫০ শয্যার হাসপাতালের ইনডোরে পুরুষ ওয়ার্ডে কোন রোগী নেই। হিলা ওয়ার্ডে ডায়রিয়ায় আক্রান্ত একজন রোগী চিকিৎসার জন্য ভর্তি রয়েছে।

জনসাধারণের অবগতির জন্য সতর্কতা মূলক হাসপাতাল হতে সার্বক্ষণিক মাইকে সাধারণ ঠান্ডা, জ্বর, সর্দি, কাশি হলে হাসপাতালে না এসে বাড়িতে চিকিৎসা করার জন্য প্রচার করার ফলে লোকজন চিকিৎসা নিতে হাসপাতালে আসছেননা বলে অনেকেই মনে করছেন।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জানান আমরা সার্বক্ষণিক রোগীর সেবার জন্য কাজ করে যাচ্ছি। ভয়ে লোকজন সেবা নিতে হাসপাতালে আসছেন না। যারা আসছেন, আমরা তাদের চিকিৎসা সেবা দিচ্ছি। অনেক রোগীই প্রতিদিন মোবাইল ফোনে, ইমু, ম্যাসেন্জারের মাধ্যমে সেবা নিচ্ছেন।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল