০১ জুন ২০২০

রংপুর বিভাগে হোম কোয়ান্টোইনে আছেন ১৫৩১ জন

রংপুর বিভাগে হোম কোয়ান্টোইনে আছেন ১৫৩১ জন - সংগৃহীত

রংপুর বিভাগের আট জেলায় গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে গেছেন বিদেশ ফেরত আরো ৫০ জন। এ নিয়ে এই বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনে থাকছেন ১ হাজার ৩৮৫ জন।

রংপুর স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ও করোনা বিষয়ক ফোকাল পারসন জেড এম সিদ্দিকী জানিয়েছেন, রোববার সকাল ৬ টা পর্যন্ত এই বিভাগের ৮ জেলায় মোট ২ হাজার ৯১৮ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে ১ হাজার ৫৪২ জনকে। এখন হোম কোয়ারেন্টাইন আছেন ১ হাজার ৩৮৫ জন। যাদের মধ্যে গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন এ গেছেন ৫০ জন। এছাড়াও রংপুরে ১, গাইবান্ধায় ৪ ও দিনাজপুরে ২ জন প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে আছেন।

তিনি আরো জানান, শনিবার সকাল পর্যন্ত কোয়ারেন্টাইনদের মধ্যে রংপুরের ৪১১ জনের মধ্যে বর্তমানে ১৪৩ জন, পঞ্চগড়ে ৬৯২ জনের মধ্যে ১৭৮ জন, নীলফামারীতে ২৬০ জনের মধ্যে ১৭০ জন, লালমনিরহাটে ১৮৯ জনের মধ্যে ১৩৬ জন, কুড়িগ্রামে ৩২০ জনের মধ্যে ৮৩ জন, ঠাকুরগাওয়ে ২৫৮ জনের মধ্যে ১৭২ জন, দিনাজপুরে ৪৪৬ জনের মধ্যে ২৫৭ জন এবং গাইবান্ধায় ৩৩৪২ জনের মধ্যে ২৫৭ জন বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন। এরমধ্যে গাইবান্ধায় ২ জন সনাক্ত হয়েছে । আর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে চিকিৎসাধীন যুবকের শরীরে করোনা সনাক্ত না হওয়ায় তাকে আজ ছাড়পত্র দেয়া হবে।


আরো সংবাদ