০১ জুন ২০২০

করোনা আক্রান্ত সন্দেহে একই পরিবারের পাঁচ জনের নমুনা আইইডিসিআরে

করোনা আক্রান্ত সন্দেহে একই পরিবারের পাঁচ জনের নমুনা আইইডিসিআরে - নয়া দিগন্ত

করোনা আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন বিভাগে এক শিশুসহ ৫ একই পরিবপারের ৫ জনকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন ঢাকায় ক্যাসিনো নায়ক যুবলীগ নেতা সম্রাটের কর্মচারীও রয়েছেন। তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান জানান, আক্রান্ত সন্দেহে শনিবার রাত ৯ টাকা ৩০ মিনিটে ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদেরকে আইসোলেশন বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজন শিশু এবং দুই দম্পতি রয়েছেন । তাদের বাড়ি ঠাকুরগাঁও সদরের ভোলাজান গ্রামে। তারা সবাই একই পরিবারের। এদের মধ্যে রয়েছেন ওই এলাকার আব্দুল বাছেদের পুত্র রুহুল আমিন তার স্ত্রী মোমেনা বেগম (২৪) ও সন্তান রোহান(৩), ইসমাইল হোসেন(২৮) ও তার স্ত্রী আফরিনা আখি। তারা একে অপরের তার ভাই, ভাবি ও সন্তান।

আইসোলেশন বিভাগের এই কর্মকর্তা আরো জানান, এর মধ্যে রুহুল আমিন তাদের জানিয়েছেন, রুহুল ঢাকায় ক্যাসিনো নায়ক সম্রাটের ক্যাসিনো ক্লাবে কর্মচারী হিসেবে চাকরি করতেন। বেশিরভাগ সময়েই সে বিদেশীদের সাথে মেলামেশা করতেন। গত ২৩ মার্চ রুহুল মাদারীপুরের শিবচরে গিয়েছিলেন। সেখান থেকে ২৫ শে মার্চ নিজ বাড়িতে আসলে এলাকাবাসী তাকে আটকে রেখে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করায়। তার পাতলা পায়খানা, সর্দি, কাশি ও জ্বর রয়েছে।

নোমান আরো জানান, রোববার দুপুরে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর এ পাঠানো হয়েছে। ৪৮ ঘন্টার মধ্যেই তাদের রিপোর্ট পাওয়া যাবে।


আরো সংবাদ