২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্ত সন্দেহে রংপুরে একই পরিবারের ৫জন হাসপাতালে

করোনা আক্রান্ত সন্দেহে রংপুরে একই পরিবারের ৫জন হাসপাতালে - নয়া দিগন্ত

করোনা আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন শিশুসহ একই পরিবারের ৫জন। শনিবার রাত সাড়ে নয়টার দিকে তারা হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন ওই বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান।

তিনি বলেন, করোনা আক্রান্ত ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদেরকে আইসোলেশন বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজন শিশু এবং দুই দম্পতি রয়েছেন। তারা একই পরিবারের ভাই, ভাবি ও সন্তান। এর মধ্যে এক যুবক রয়েছেন তিনি ঢাকায় বিভিন্ন ক্যাসিনো ক্লাবে চাকরি করতেন। গত ২৩ মার্চ তিনি মাদারীপুরের শিবচরে গিয়েছিলেন। সেখান থেকে ২৫ শে মার্চ নিজ বাড়িতে আসলে এলাকাবাসী তাকে আটকে রেখে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করায়। তার পাতলা পায়খানা, সর্দি, কাশি ও জ্বর রয়েছে।

তিনি আরো জানান আগামীকাল তাদের শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর এ পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট আসার পর বোঝা যাবে তারা করোনা আক্রান্ত কিনা।

একই বিভাগে ভর্তি থাকা নিলফামারীর সৈয়দপুরের বাড়ির ইমরান নামের যুবককে আজ শনিবার বিকেলে ছেড়ে দেয়া হয়েছে। আইইডিসিআর এ পরীক্ষা করার পর তার শরীরে করো না উপস্থিতি পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি

সকল