১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্ত সন্দেহে রংপুরে একই পরিবারের ৫জন হাসপাতালে

করোনা আক্রান্ত সন্দেহে রংপুরে একই পরিবারের ৫জন হাসপাতালে - নয়া দিগন্ত

করোনা আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন শিশুসহ একই পরিবারের ৫জন। শনিবার রাত সাড়ে নয়টার দিকে তারা হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন ওই বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান।

তিনি বলেন, করোনা আক্রান্ত ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদেরকে আইসোলেশন বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজন শিশু এবং দুই দম্পতি রয়েছেন। তারা একই পরিবারের ভাই, ভাবি ও সন্তান। এর মধ্যে এক যুবক রয়েছেন তিনি ঢাকায় বিভিন্ন ক্যাসিনো ক্লাবে চাকরি করতেন। গত ২৩ মার্চ তিনি মাদারীপুরের শিবচরে গিয়েছিলেন। সেখান থেকে ২৫ শে মার্চ নিজ বাড়িতে আসলে এলাকাবাসী তাকে আটকে রেখে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করায়। তার পাতলা পায়খানা, সর্দি, কাশি ও জ্বর রয়েছে।

তিনি আরো জানান আগামীকাল তাদের শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর এ পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট আসার পর বোঝা যাবে তারা করোনা আক্রান্ত কিনা।

একই বিভাগে ভর্তি থাকা নিলফামারীর সৈয়দপুরের বাড়ির ইমরান নামের যুবককে আজ শনিবার বিকেলে ছেড়ে দেয়া হয়েছে। আইইডিসিআর এ পরীক্ষা করার পর তার শরীরে করো না উপস্থিতি পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল