০৬ জুন ২০২০

করোনা আক্রান্ত সন্দেহে রংপুরে একই পরিবারের ৫জন হাসপাতালে

করোনা আক্রান্ত সন্দেহে রংপুরে একই পরিবারের ৫জন হাসপাতালে - নয়া দিগন্ত

করোনা আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন শিশুসহ একই পরিবারের ৫জন। শনিবার রাত সাড়ে নয়টার দিকে তারা হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন ওই বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান।

তিনি বলেন, করোনা আক্রান্ত ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদেরকে আইসোলেশন বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজন শিশু এবং দুই দম্পতি রয়েছেন। তারা একই পরিবারের ভাই, ভাবি ও সন্তান। এর মধ্যে এক যুবক রয়েছেন তিনি ঢাকায় বিভিন্ন ক্যাসিনো ক্লাবে চাকরি করতেন। গত ২৩ মার্চ তিনি মাদারীপুরের শিবচরে গিয়েছিলেন। সেখান থেকে ২৫ শে মার্চ নিজ বাড়িতে আসলে এলাকাবাসী তাকে আটকে রেখে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করায়। তার পাতলা পায়খানা, সর্দি, কাশি ও জ্বর রয়েছে।

তিনি আরো জানান আগামীকাল তাদের শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর এ পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট আসার পর বোঝা যাবে তারা করোনা আক্রান্ত কিনা।

একই বিভাগে ভর্তি থাকা নিলফামারীর সৈয়দপুরের বাড়ির ইমরান নামের যুবককে আজ শনিবার বিকেলে ছেড়ে দেয়া হয়েছে। আইইডিসিআর এ পরীক্ষা করার পর তার শরীরে করো না উপস্থিতি পাওয়া যায়নি।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv