১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

জলাকামান দিয়ে জীবাণুনাশক ছিটালো আরপিএমপি

- ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর রাস্তাঘাট এবং জনসমাগম এলাকাকে করোনা ভাইরাস মুক্ত রাখতে জলকামান দিয়ে ব্লিচিং পাউডার ও স্যাভলন ছিটাচ্ছে মেট্রোপলিটন পুলিশ।

আজ বুধবার সকাল সাড়ে ৯টা থেকে নগরীর কাচারী বাজার থেকে এই কার্যক্রম শুরু হয়। পরে সিটি করপোরেশন, সুপার মার্কেট মোড়, পায়রাচত্বর, জাহাজ কোম্পানী মোড়, প্রেসক্লাব, গ্রান্ড হোটেল মোড়, শাপলা চত্বর, খামার মোড়, লালবাগসহ প্রধানসড়কের বিভিন্ন এলাকায় পুলিশের জলকামান গাড়ি দিয়ে দিয়ে স্যাভলনের সাথে ব্লিচিং পাউডার মিশিয়ে তা স্প্রে করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার(ডিবি ও মিডিয়া) আলতাব হোসেন জানান, জলকামান দিয়ে যেহেতু অনেক দূর থেকে অনেক জায়গায় স্পে করা সম্ভব, সেকারণে আমরা রাস্তাঘাট, মার্কেট প্লেস এলাকা করোনা ভাইরাস মুক্ত রাখতে জলকামান দিয়ে এই কার্যক্রম পরিচালিত করছে। প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে ডিটারজেন্ট পাউডারও ছিটানো হতে পারে।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল