০৮ এপ্রিল ২০২০

রংপুরে করোনা সন্দেহে একজন হাসপাতালে ভর্তি

করোনাআক্রান্ত সন্দেহে রমেক হাসপাতালে একজনকে ভর্তি করা হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগের করোনা ইউনিটে এক যুবককে আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে নীলফামারীর সৈয়দপুর থেকে আক্রান্ত সন্দেহে ওই যুবককে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালে আইসোলেশন বিভাগে নেয়া হয়। তার বাড়ি সৈয়দপুরের বাশবাড়ি গ্রামে।

তিনি আরো জানান, ইতোমধ্যেই আইইসিডিআরের টেকনিশিয়ানদের খবর দেয়া হয়েছে। তারা কিছুক্ষণের মধ্যেই এখানে এসে তার শরীরের রক্ত নিয়ে যাবেন। এরপর সেখান থেকে রিপোর্ট আসার পরে নিশ্চিত করে বলা যাবে যে তিনি আক্রান্ত কিনা।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রোগবিষয়ক মেডিকেল বোর্ডের সদস্য ডাক্তার মোকাদ্দেম হোসেন জানিয়েছেন, আক্রান্ত ব্যক্তিকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। আইইডিসিআরে খবর দেয়া হয়েছে, তারা নমুনা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাবেন। তারপরে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)