১১ মে ২০২১
`

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

-

নীলফামারীর সৈয়দপুরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ওয়াপদা মোড় রেলক্রসিং সংলগ্ন সামাদের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম রতন চন্দ্র শীল (৪৫)। সে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী শীলপাড়ার মৃত সুবল চন্দ্র শীলের ছেলে। তিনি পেশায় নাপিত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেন সৈয়দপুর থেকে নীলফামারী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছলে রতন চন্দ্র শীল ইটভাটা থেকে দৌড়ে এসে ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার শরীর থেকে মাথা আলাদা হয়ে যায়। পরে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, দ্বিখণ্ডিত লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা করা হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৫০৯)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৯৯৪২)হামাসের কমান্ডার নিহত (৬১৭৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৪৪)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৯৫)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৭৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫১৯৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৪৯)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৬০৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৯০)