০৬ জুলাই ২০২০

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

-

নীলফামারীর সৈয়দপুরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ওয়াপদা মোড় রেলক্রসিং সংলগ্ন সামাদের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম রতন চন্দ্র শীল (৪৫)। সে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী শীলপাড়ার মৃত সুবল চন্দ্র শীলের ছেলে। তিনি পেশায় নাপিত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেন সৈয়দপুর থেকে নীলফামারী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছলে রতন চন্দ্র শীল ইটভাটা থেকে দৌড়ে এসে ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার শরীর থেকে মাথা আলাদা হয়ে যায়। পরে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, দ্বিখণ্ডিত লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা করা হয়েছে।


আরো সংবাদ

আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা, রাত থেকেই কার্যকর ভারতের অর্থনীতি সংকুচিত হওয়ার পূর্বাভাস খুলনায় আইনশৃঙ্খলাবাহিনীর পরিচয়ে দুই পাটকলশ্রমিক নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ প্রবাসী শ্রমিক কমিয়ে আনতে নয়া আইন কুয়েতে বিএনপি মাঠে নেই, শুধু টিভিতেই : তথ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রের আকাশে ২ বিমানের ভয়ঙ্কর সংঘর্ষ চিরুনি অভিযানে ঢাকা উত্তর সিটির ৮৫ স্থাপনায় মিলল এডিসের লার্ভা দিনাজপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৫ ৫২ অভিবাসীকে গ্রহণ করতে অস্বীকার ইতালি ও মাল্টার আমতলীতে গাঁজাসহ শ্রমিকলীগ সভাপতির ভাগ্নে গ্রেফতার করোনায় কারণে আসছে না ব্যাপারিরা, হতাশ চৌগাছার গরু খামারিরা

সকল