১১ এপ্রিল ২০২১
`

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

-

নীলফামারীর সৈয়দপুরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ওয়াপদা মোড় রেলক্রসিং সংলগ্ন সামাদের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম রতন চন্দ্র শীল (৪৫)। সে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী শীলপাড়ার মৃত সুবল চন্দ্র শীলের ছেলে। তিনি পেশায় নাপিত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেন সৈয়দপুর থেকে নীলফামারী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছলে রতন চন্দ্র শীল ইটভাটা থেকে দৌড়ে এসে ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার শরীর থেকে মাথা আলাদা হয়ে যায়। পরে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, দ্বিখণ্ডিত লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা করা হয়েছে।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)