০৭ ডিসেম্বর ২০২১
`

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

-

নীলফামারীর সৈয়দপুরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ওয়াপদা মোড় রেলক্রসিং সংলগ্ন সামাদের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম রতন চন্দ্র শীল (৪৫)। সে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী শীলপাড়ার মৃত সুবল চন্দ্র শীলের ছেলে। তিনি পেশায় নাপিত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেন সৈয়দপুর থেকে নীলফামারী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছলে রতন চন্দ্র শীল ইটভাটা থেকে দৌড়ে এসে ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার শরীর থেকে মাথা আলাদা হয়ে যায়। পরে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, দ্বিখণ্ডিত লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা করা হয়েছে।



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)