০৮ এপ্রিল ২০২০

বিরামপুরে বাসের নিচে মোটরসাইকেল, নিহত ১

-

দিনাজপুরের বিরামপুরে বাসচাপায় মমিনুল ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মমিনুল ইসলামের স্ত্রী আহত হয়ে হাসপাতলে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার রাত সাড়ে ৯টায় বিরামপুর উপজেলার বেগমপুর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম হাকিমপুর উপজেলার লোহাচড়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে মোটরসাইকেলযোগে স্বামী-স্ত্রী বিরামপুর থেকে নিজ বাসায় যাচ্ছিলেন। সে সময় হাকিমপুর থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে ও মোটরসাইকেলে থাকা স্বামী-স্ত্রী ছিটকে পড়ে।

স্থানীয়রা আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মমিনুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠান। রংপুরে নেয়ার পথে তার মৃত্যু হয়।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)