৩০ মার্চ ২০২০

হিলি সীমান্তে ভুয়া বিজিবি সদস্য আটক

হিলি সীমান্তের ভুয়া বিজিবি সদস্য আটক - নয়া দিগন্ত

দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট এলাকায় ফিরোজ আলী খাঁন রাজ (২৯) নামের এক ভুয়া বিজিবি সদস্যকে আটক করেছে গেটে কর্মরত বিজিবি। রবিবার দুপুরে চেকপোষ্ট গেট দিয়ে ভারতে যাবার চেষ্টা করলে তাকে আটক করা হয়।

হিলি আই সিপি ক্যাম্পের নায়েক সুবেদার তবিবুর রহমান জানান, ওইদিন দুপুরে ফিরোজ আলী খাঁন রাজ নামের এক যুবক নিজেকে বিজিবি সদস্য পরিচয় দিয়ে ইমিগ্রেশন চেকপোষ্ট গেট দিয়ে ভারতে যাবার চেষ্টা করছিলেন। এসময় জিরোপয়েন্ট গেটে কর্মরত বিজিবি কমান্ডার নায়েব রাকিব হাসান তার পরিচয় জানতে চায়। এসময় ফিরোজ নিজেকে বিজিবি সদস্য পরিচয় দেয় এবং তার কাছে থাকা বিজিবি’র একটি পরিচয় পত্র দেখান। ফিরোজের আইডি কার্ডটি ভুয়া প্রমাণিত হওয়ায় তাকে আটক করে হাকিমপুর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

আটককৃত ফিরোজ আলী খাঁন রাজ জয়পুরহাট সদর উপজেলার চকদাদরা গ্রামের মাজেদুল মন্ডলের ছেলে।


আরো সংবাদ

শ্রীমঙ্গলে সর্দি-কাশি নিয়ে এক ব্যক্তির মৃত্যু, জনমনে করোনা আতঙ্ক সহকারী কমিশনার সাইয়েমাকে ধর্ষণের হুমকিদাতা জাফর জেলে প্রেমে বাধা দেয়ায় টাওয়ারে উঠে কিশোরের আত্মহত্যার চেষ্টা করোনায় সেবা দিতে বিএমএ’র স্বেচ্ছাসেবক আহ্বান খেটে খাওয়া গরীব, অসহায় ক্ষুধার্ত মানুষদেরকে খাবার দিবে বিপিএ বগুড়ায় নতুন করে ৩২জন কোয়োরেনটাইনে গাজীপুরে আইসোলেশনে থাকা প্রবাসীর স্ত্রীর করোনা হয়নি বরিশালে পৌঁছেছে করোনা পরীক্ষার পিসিআর মেশিন সিংড়ায় ফোন করলেই ঘরে পৌঁছবে প্রয়োজনীয় পণ্য যে গির্জার মাধ্যমে ফ্রান্স-জার্মানিতে ছড়িয়ে পড়ে প্রাণঘাতি করোনা দুস্থদের মাঝে খাবার বিতরণ করলেন সানিয়া

সকল