০৩ এপ্রিল ২০২০

পাটগ্রামে দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেল ১০টি খড়ের গাদা

-

লালমনিরহাটের পাটগ্রামে রোববার রাতে ১০টি খড়ের গাদায় আগুন লেগে সম্পূর্ণ ভষ্মীভূত হয়ে গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ৬ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


স্থানীয় ফায়ার সার্ভিস জানিয়েছে, রোববার দিবাগত রাতে খবর পেয়ে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার দুটি ইউনিট রাত ৩টা থেকে সোমবার সকাল ৯টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে গাদাগুলো সম্পূর্ণ ভষ্মীভূত হয়ে গেছে। তবে কারো বসত বাড়িতে আগুন লাগেনি। কোনো হতাহতের ঘটনাও ঘটেনি।


জানা গেছে, শ্রীরামপুর ইউনিয়নের আজিজপুর ও কিসামত নিজ্জমা গ্রামে পৃথক ব্যক্তির ১০টি খড়ের গাদায় কে বা কারা আগুন লাগিয়ে দেয়। এতে কিসামত নিজ্জমা গ্রামের শাহিন মিয়া, আতানুর রহমান, আবু তালেব, আব্দুল মজিদ, স্বপন মিয়া, আব্দুল খালেক, দেলোয়ার হোসেন এবং আজিজপুর গ্রামের শাজাহান আলী, আবুল কালাম ও আব্দুল মালেক প্রধানের খড়ের গাদা পুড়ে যায়।


একইসাথে এতগুলো ব্যক্তির খড়ের গাদায় কেমন করে আগুন লাগল তা কেউ বলতে পারছেন না। পরিকল্পিতভাবে কেউ এ কাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা।


পাটগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হামিদ বলেন, হয়ত উশৃঙ্খল কেউ এই আগুন লাগাতে পারে।
পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ঘটনাস্থলে আমি পুলিশ পাঠিয়েছিলাম। তবে কে বা কারা এই আগুন লাগালো তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

 


আরো সংবাদ