২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রংপুরে ক্যানেল থেকে তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার

-

রংপুরের তিস্তা সেচ ক্যানেল থেকে রোববার এক তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।


রংপুর সদর কোতোয়ালি থানার ওসি সাজেদুল ইসলাম জানান, রোববার সকালে জমিতে চারা লাগাতে গিয়ে এক ব্যক্তি সদরের মমিনপুর মিলের পাড়ের শাখা তিস্তা ক্যানেলে ব্রিজের পাশে একটি বস্তা দেখতে পান। আশেপাশের লোকজন ছুটে এসে বস্তাটি খুললে এক তরুণী লাশ দেখতে পান তারা। পুলিশকে খবর দেয়া হলে আমরা সেখানে গিয়ে লাশটি উদ্ধার করি। পরে দুপুরে থানায় নিয়ে এসে সিআইডির মাধ্যমে সুরুতহাল রিপোর্ট তৈরি করি। বিকেলে ময়না তদেন্তর জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই।


ওসি আরও জানান, তরুণীটি রংপুরের বদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের বদরুজ্জামান বকুল ও রফিকা বেগম দম্পতির কন্যা। দিনাজপুরের ফুলবাড়ি সরকারি কলেজের অনার্স রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। তার গলায় মেরুন রঙের ওড়না দিয়ে পেঁচানো ছিল। পরনে ছিল কালো বোরখা। মুখ দিয়ে রক্ত ঝরছিল। পাশে একটি ভ্যানিটি ব্যাগ পড়েছিল। ব্যাগে ছিল চাবির রিং ও সিলেবাস বই। সেই সিলেবাস বইয়ে তার নাম লেখা ছিল। পাশে তার স্যাণ্ডেলও ছিল। প্রাথমিক তদন্তে আমরা ধারণা করছি গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে।


প্রেম ঘটিত কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে হত্যার ধর্ষণ করা হয়েছিল কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তারা।


ওই তরুনীর বাবা বদরুজ্জামান বকুল জানিয়েছেন, আমার মেয়েকে যে বা যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।


এ ব্যপারে রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার জানান, প্রেম, পারিবারিক ও ব্যক্তি শত্রুতার বিষয়কে সামনে রেখে আমরা তদন্ত করছি। খুব অল্প সময়ের মধ্যেই আমরা হত্যকারীদের গ্রেফতার করতে পারব।


আরো সংবাদ



premium cement
প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন

সকল