২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রুহিয়ায় বয়লার বিস্ফোরণে নিহত ১, আহত ৬

-

ঠাকুরগাঁও উপজেলা সদরের রুহিয়ায় একটি রাইস মিলের বয়লার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। নিহতের নাম সলেমান আলী (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ছয়জন। রোববার সকালে এ ঘটনা ঘটে।

নিহত সলেমান আলী উপজেলার রাজাগাঁও গ্রামের আব্বাস আলীর ছেলে। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন মিলের মালিক মো: রুহুল আমিন (৫৬), মালিকের ছেলে জহিরুল ইসলাম (৩৫), বয়লার শ্রমিক তুলসি দাস (৪০), মনতাজ আলী (৪০), আরিফ রহমান (৩৫) ও মিলের পাশের বাসিন্দা রীনা দাশ (৪১)। আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন এলাকার বাদিয়া মার্কেট সড়কের পাশে অবস্থিত রুহুল আমিন রাইস মিল। মিলের শ্রমিকেরা প্রতিদিনের মতো রোববার সকালে ধান সিদ্ধ করার কাজ করছিলেন। মিলের ভেতরে হঠাৎ বিকট শব্দ করে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের ফলে রাইস মিলের চিমনি প্রায় ৫০০ গজ দূরে ছিটকে পড়ে। এ সময় মিলের আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিস্ফোরণের খবর পেয়ে রুহিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলের শ্রমিক সলেমান আলীর লাশ উদ্ধার করেন।
রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন বলেন, রাইস মিলের বয়লারের কোনো ত্রুটি ছিল কি না সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। তবে ধারণা করা হচ্ছে, ধান সিদ্ধ করার বয়লারের ত্রুটির কারণেই বিস্ফোরণ হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement