২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষণের পর শিশু শিক্ষার্থীকে হত্যা, রোহিঙ্গা যুবক আটক

ধর্ষণের পর শিশু শিক্ষার্থীকে হত্যা, রোহিঙ্গা যুবক আটক - সংগৃহীত

বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে ধর্ষণের পর চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীকে পাহাড়ি লতা পেঁছিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ঘুনধুম একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মো. রাসেল (১৮) নামে একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন দুপরে গরু নিয়ে মাঠে যায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ওই শিক্ষার্থী। পরে আর বাড়িতে না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করেন। শনিবার সকালে জঙ্গলে বিবস্ত্র অবস্থায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

স্থানীয় লোকজন লাশ উদ্ধারের পর ঘটনার সাথে জড়িত সন্দেহে মো. রাসেল (১৮) নামের এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে দিয়েছে। ওই যুবক রেশমা বেগমকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, আটককৃত ওই রোহিঙ্গা যুবক ধর্ষণের পর গলায় পাহাড়ি লতা পেঁচিয়ে হত্যা করে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল