৩০ মার্চ ২০২০

ধর্ষণের পর শিশু শিক্ষার্থীকে হত্যা, রোহিঙ্গা যুবক আটক

ধর্ষণের পর শিশু শিক্ষার্থীকে হত্যা, রোহিঙ্গা যুবক আটক - সংগৃহীত

বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে ধর্ষণের পর চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীকে পাহাড়ি লতা পেঁছিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ঘুনধুম একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মো. রাসেল (১৮) নামে একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন দুপরে গরু নিয়ে মাঠে যায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ওই শিক্ষার্থী। পরে আর বাড়িতে না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করেন। শনিবার সকালে জঙ্গলে বিবস্ত্র অবস্থায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

স্থানীয় লোকজন লাশ উদ্ধারের পর ঘটনার সাথে জড়িত সন্দেহে মো. রাসেল (১৮) নামের এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে দিয়েছে। ওই যুবক রেশমা বেগমকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, আটককৃত ওই রোহিঙ্গা যুবক ধর্ষণের পর গলায় পাহাড়ি লতা পেঁচিয়ে হত্যা করে।


আরো সংবাদ

রংপুরে ট্রেনের ধাক্কায় নিহত ৪ করোনা আতঙ্কে আত্মহত্যা করলেন ইতালির নার্স অক্সিজেনের অভাবে শ্বাসকষ্টে প্রসূতির মৃত্যুর অভিযোগ ফমেক হাসপাতালে নাগরপুরে করোনা প্রতিরোধে এসিল্যান্ডের নেতৃত্বে জীবাণুনাশক স্প্রে জ্বর থাকায় বের করে দিলেন স্বজনরা, আশ্রয় দিলেন ইউএনও করোনা মোকাবিলায় ৯৯.৯ ভাগ কার্যকরী অস্ত্র প্রস্তুত চীনের! মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে পিপিই সরবরাহ করবে ইউএস-বাংলা সৈয়দপুরে মাস্ক বিক্রি করে সংসার চালাচ্ছে শিশু শিক্ষার্থী করোনা উপসর্গে শ্বাসতন্ত্রের চিকিৎসায় ঝুঁকি কমাবে ফিজিওথেরাপি লাখো মানুষ পথেঘাটে, লকডাউন করে চরম বিপাকে মোদি বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হেল্প লাইন চালু

সকল