২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক - সংগৃহীত

রংপুর মহানগরীর মেডিক্যাল পাকারমাথার রসুলপুর এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শনিবার ওই গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

জানা গেছে, ওই গৃহবধূর নাম কাজলী বেগম। স্বামীর নাম রুহুল আমিন। কাজলী রসুলপুরের আব্দুল কাদেরের মেয়ে। রুহুল আমিন পেশায় চা বিক্রেতা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, রুহুল আমিনের দুই ছেলেমেয়ে স্কুলে যাওয়ার আগে মাকে ডাকতে যায়। এ সময় তারা ঘরে দরজা দেয়া দেখতে পায়। অনেক ডাকাডাকির পরও মায়ের কোনো সাড়া না পেয়ে চিৎকার দেয়। তাদের চিৎকার শুনে বাড়ির লোকজন ছুটে আসে। দরজা ভেঙ্গে ঘরে ঢুকে কাজলী বেগমকে ঘরের আড়ার সাথে ঝুলে থাকতে দেখে। এরপর তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চা দোকানি স্বামী রুহুল অমিনকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। মেয়ের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে সে অনুয়ায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল