২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক - সংগৃহীত

রংপুর মহানগরীর মেডিক্যাল পাকারমাথার রসুলপুর এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শনিবার ওই গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

জানা গেছে, ওই গৃহবধূর নাম কাজলী বেগম। স্বামীর নাম রুহুল আমিন। কাজলী রসুলপুরের আব্দুল কাদেরের মেয়ে। রুহুল আমিন পেশায় চা বিক্রেতা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, রুহুল আমিনের দুই ছেলেমেয়ে স্কুলে যাওয়ার আগে মাকে ডাকতে যায়। এ সময় তারা ঘরে দরজা দেয়া দেখতে পায়। অনেক ডাকাডাকির পরও মায়ের কোনো সাড়া না পেয়ে চিৎকার দেয়। তাদের চিৎকার শুনে বাড়ির লোকজন ছুটে আসে। দরজা ভেঙ্গে ঘরে ঢুকে কাজলী বেগমকে ঘরের আড়ার সাথে ঝুলে থাকতে দেখে। এরপর তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চা দোকানি স্বামী রুহুল অমিনকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। মেয়ের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে সে অনুয়ায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল