২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে লবণ খাইয়ে নবজাতক হত্যার অভিযোগ

- প্রতীকী ছবি

দিনাজপুর সদর উপজেলার চোওড়া গ্রামের ইয়ানুর নামে ১৫ দিন বয়সের এক নবজাতককে লবণ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নবজাতকের সৎ ভাবি আরফাতুন মিমিকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। মিমি চোওড়া গ্রামের হাসিনুর রহমানের স্ত্রী।

স্থানীয়রা জানান, চোওড়া গ্রামের নুর ইসলাম প্রথম স্ত্রীর মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী নারগিস বেগম ১৫ দিন আগে এক কন্যা সন্তানের জন্ম দেন। পরে আকিকা দিয়ে তার নাম রাখা হয় ইয়ানুর বেবী। গত শুক্রবার দুপুরে শোয়ার ঘরে ইয়ানুরকে মৃত অবস্থায় পাওয়া যায়। এ সময় তার মুখে ফেনা ও লবণ দেখা যায়। এতে সন্দেহ হয় যে ইয়ানুরকে লবণ খাইয়ে হত্যা করা হয়েছে। এ হত্যার সঙ্গে জড়িত অভিযোগে নবজাতকের সৎ ভাবিকে গ্রামের লোকজন আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ইয়ানুর বাবা নুর ইসলাম পুত্রবধূ মিমিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই দুলাল জানান, আসামিকে শনিবার বিকালে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে জমি নিয়ে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল