২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ, মোবাইলের লক খুলতে গিয়ে ধরা

শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ, মোবাইলের লক খুলতে গিয়ে ধরা - ছবি : নয়া দিগন্ত

পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মিজানুর রহমান নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত মিজানুর সোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের পান মামুদের (মনছুর) ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাহাট ইউনিয়নে বানুরকুঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ছাত্রীর পরিবার বাদি হয়ে মিজানুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। এলাকাবাসী, পুলিশ ও মামলার স্বাক্ষী শিশুটির চাচা জানান, মাসখানেক আগে শিশুটি মিজানুরের দোকানে কেনাকাটা করতে গেলে সে কৌশলে তাকে দোকানের ভেতর ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং মোবাইলে তা ভিডিও ধারণ করে। সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পরবর্তীতে একাধিকবার ধর্ষণ করে। মোবাইল ফোনই মিজানুরের জন্য কাল হয়ে দাড়ায়। সে তার মোবাইল ফোনের পাসওয়ার্ড লক খুলতে না পেরে প্রতিবেশি এক যুবককে লক খুলে দেয়ার জন্য ডেকে নেয়। ওই যুবক মোবাইল মেকানিকের সহায়তায় লক খুলে মিজানুরের ফোনে ধর্ষণের একাধিক ভিডিও দেখতে পেয়ে শিশুটির বাবাকে বিষয়টি জানায়। শিশুটি মিজানুরের ভাতিজির বান্ধবী। বিবাহিত মিজানুরের দুটি সন্তানে রয়েছে। সে সোনাহাট স্থলবন্দর এলাকায় তার বাড়ীতে মুদি দোকান চালায়।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ধর্ষণের শিকার শিশুটির মেডিক্যাল চেকাপ সম্পন্ন হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ধর্ষণের কথা স্বীকার করেছে। মোবাইলে ভিডিও ধারণের বিষয়ে তিনি বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’ সত্যতা প্রমানিত হলে অভিযুক্তের বিরুদ্ধে পৃথক আইনে মামলা দায়ের করা হবে।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল