২৮ ফেব্রুয়ারি ২০২১
`

শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ, মোবাইলের লক খুলতে গিয়ে ধরা

শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ, মোবাইলের লক খুলতে গিয়ে ধরা - ছবি : নয়া দিগন্ত

পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মিজানুর রহমান নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত মিজানুর সোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের পান মামুদের (মনছুর) ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাহাট ইউনিয়নে বানুরকুঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ছাত্রীর পরিবার বাদি হয়ে মিজানুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। এলাকাবাসী, পুলিশ ও মামলার স্বাক্ষী শিশুটির চাচা জানান, মাসখানেক আগে শিশুটি মিজানুরের দোকানে কেনাকাটা করতে গেলে সে কৌশলে তাকে দোকানের ভেতর ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং মোবাইলে তা ভিডিও ধারণ করে। সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পরবর্তীতে একাধিকবার ধর্ষণ করে। মোবাইল ফোনই মিজানুরের জন্য কাল হয়ে দাড়ায়। সে তার মোবাইল ফোনের পাসওয়ার্ড লক খুলতে না পেরে প্রতিবেশি এক যুবককে লক খুলে দেয়ার জন্য ডেকে নেয়। ওই যুবক মোবাইল মেকানিকের সহায়তায় লক খুলে মিজানুরের ফোনে ধর্ষণের একাধিক ভিডিও দেখতে পেয়ে শিশুটির বাবাকে বিষয়টি জানায়। শিশুটি মিজানুরের ভাতিজির বান্ধবী। বিবাহিত মিজানুরের দুটি সন্তানে রয়েছে। সে সোনাহাট স্থলবন্দর এলাকায় তার বাড়ীতে মুদি দোকান চালায়।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ধর্ষণের শিকার শিশুটির মেডিক্যাল চেকাপ সম্পন্ন হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ধর্ষণের কথা স্বীকার করেছে। মোবাইলে ভিডিও ধারণের বিষয়ে তিনি বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’ সত্যতা প্রমানিত হলে অভিযুক্তের বিরুদ্ধে পৃথক আইনে মামলা দায়ের করা হবে।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল