০৯ আগস্ট ২০২০

গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জামায়াতের আর্থিক সহায়তা

গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জামায়াতের আর্থিক সহায়তা - ছবি : নয়া দিগন্ত
24tkt

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গত ২০ নভেম্বর নাকাইহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামী গোবিন্দগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৩৪ জন ব্যবসায়ীকে আজ বুধবার জনপ্রতি নগদ ৫ হাজার টাকা করে দেয়া হয়।

আর্থিক সহায়তাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী গাইবান্ধা জেলা শাখার আমীর ডা: আব্দুর রহিম সরকার। 

তিনি বলেন, জামায়াতে ইসলামী একটি গণতান্ত্রিক দল। প্রত্যেকটি দুর্যোগে জামায়াতে ইসলাম ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। এরই ধারবাহিকতায় নাকাইহাটের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের জন্য জামায়াত সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়েছে। জামায়াত সব সময়ই জনকল্যাণে কাজ করে থাকে। ভবিষ্যতেও জামায়াতের জনকল্যাণমূলক কাজ অব্যাহত থাকবে।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা সেক্রেটারি আব্দুর করিম, জেলা শ্রমিককল্যাণ ফেডারেশনের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুন নবী প্রধান, উপজেলা আমীর মাওলানা আব্দুল বারী, সেক্রেটারি প্রভাষক আশরাফুল ইসলাম রাজু, জামায়াত নেতা ফয়জুল ইসলাম, মশিউর রহমান, ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা সভাপতি জাকিরুল ইসলাম।


আরো সংবাদ

জনতার খেলাপি ঋণ ১০ হাজার কোটি টাকায় নামিয়ে আনার নির্দেশ বৈরুত বিস্ফোরণ : মন্ত্রণালয়ে হামলা চালিয়েছে ক্ষুব্ধ বিক্ষোভকারীরা ইকরাম চৌধুরী চাঁদপুরের সাংবাদিক জগতের একজন অভিভাবক ছিলেন : দীপু মনি ভেনিজুয়েলার আদালতে ২ সাবেক মার্কিন সেনার ২০ বছরের কারাদণ্ড রাজস্থানে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদি জিন্দাবাদ’ স্লোগান না দেয়ায় মুসলিম বৃদ্ধকে বেধড়ক মারধর আয়া সোফিয়ার কারণে শঙ্কায় এথেন্সের মুসলমানরা ব্যাংক খাতে সুশাসন নিশ্চিতের শর্তে বাজেটে অর্থায়ন করবে বিশ্বব্যাংক টিকিটের দাম ও করোনা সনদ নিয়ে বিদেশগামীরা দিশেহারা আলোচনায় আব্বাসের ডেভিলারি ওসি প্রদীপের নৃশংসতার আরেক 'বলি' জলিল করোনা তাড়াতে ভাবিজি পাঁপড় খাওয়ার পরামর্শ দেয়া ভারতের মন্ত্রীই কোভিড পজিটিভ

সকল