০১ অক্টোবর ২০২০

রংপুর মেডিক্যালের মর্গে অজ্ঞাত লাশের সন্ধান চায় পুলিশ


রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের মর্গে থাকা এক বৃদ্ধের লাশের পরিচয় জানতে চায় পুলিশ। শনিবার সকালে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এসআই ইজার আলী জানান, সড়ক দুর্ঘটনা জনিত কারণে গত ৮ নভেম্বর রংপুর মহানগরীর আরকে রোড নজরুল পাঠাগার সংলগ্ন এলাকায় আনুমানিক ৫৫ বছর বয়স্ক ওই বৃদ্ধকে অসুস্থ অবস্থায় স্থানীয়রা দেখতে।

তিনি বলেন, সেখান থেকে ৯৯৯ এ ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। শনিবার সকাল সাড়ে ৯টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গায় তার খোঁজ করা হয়েছিল।

তিনি আরো বলেন, কিন্তু তার পরিচয় পাওয়া যায়নি। আমরা লাশ মর্গে রেখেছি। তার কোন সন্ধান পেলে কোতয়ালী থানা রংপুরের ০১৭১৯-০৪৩৯৪২, ০১৭২৭-২১৪৬৪০ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন এই কর্মকর্তা।


আরো সংবাদ

পা হারানো রাসেলকে আরো ২০ লাখ টাকা দিতে গ্রিনলাইন কর্তৃপক্ষকে নির্দেশ যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য দিতে অস্বীকার করায় টাইলস মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যার অভিযোগ কাউখালীতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি শায়েস্তাগঞ্জে আইপিএলকে ঘিরে জমজমাট জুয়ার আসর খাদ্যবান্ধব কর্মসূচির ১০বস্তা চাল পাচারকালে আটক ২ ৯ কেজি স্বর্ণের বারসহ শাহ আমানতে দুবাই ফেরত যাত্রী আটক ধর্ষণের অভিযোগে এবার ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা গ্রেফতার প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ অক্টোবর ঘোড়ায় চড়ে ‘ভিক্ষা’ করেন বাচ্চা মিয়া করোনায় বিশ্বে মৃতের সংখ্যা বেড়ে প্রায় ১০ লাখ ১৩ হাজার অনলাইনে সনদ উত্তোলনেও ভোগান্তিতে ঢাবির শিক্ষার্থীরা

সকল