১৯ সেপ্টেম্বর ২০২০

বিশেষ অভিযানে কুড়িগ্রামে গ্রেফতার ৩৪, মামলা ১১


কুড়িগ্রামে বিশেষ অভিযানে বিভিন্ন অভিযোগে ৩৪ জন আসামিকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। সোমবার সকালে জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মামলা ও মাদক বিরোধী অভিযান চালিয়ে রবিবার রাতে পুলিশ ৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জন নিয়মিত মামলার আসাম এবং ৯ জন আগের মামলার আসামিসহ ৩৪ জনকে গ্রেপ্তার করেছে।

এছাড়া, গ্রেফতারকৃত আসামিদের মধ্যে নতুন করে ৯টি মাদকের মামলা এবং ২টি অন্য মামলাসহ মোট ১১টি মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

যোগাযোগ করা হলে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, ‘সরকার ঘুষ-দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। তারই প্রেক্ষাপটে অভিযান অব্যাহত থাকবে।’ সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

কাজিপুরে ২ নৌকার চাপে পড়ে হতাহত ৪ কমিটিতে পরীক্ষিত নেতা-কর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে : সেতুমন্ত্রী আল্লামা শফীর দাফন সম্পন্ন করোনায় দেশে আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ মানুষের মৌলিক অধিকার খর্ব করে এমন কোনো আইন বৈধ না : অধ্যাপক গোলাম পরওয়ার ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

সকল