২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আড়াই মাস পর বাড়ী ফিরলো সেই মাদরাসা ছাত্র

-

গত ২৪ আগষ্ট দৈনিক নয়া দিগন্তে’র অনলাইনে এবং ২৫ আগস্ট দৈনিক নয়া দিগন্তে’র মুল কাগজে রহিদের নিখোঁজের সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকে দীর্ঘদিন নিখোঁজ থাকার পরে বুধবার ৬ নভেম্বর সকালে রহিদ বাবু নিজ বাড়ীতে ফিরতে আছেন।

ফেরত এসে বুধবার দুপুরে দৈনিক নয়া দিগন্তে’র রংপুরের পীরগাছা উপজেলা সংবাদদাতার কার্যালয়ে এসে রহিদ বাবু (৮) এবং তার বাবা রমজান আলী জানান, তিনি গত ১৭ আগস্ট বাসা থেকে বের হয়ে ট্রেনযোগে ঢাকায় চলে যান এসময় অনেকেই তাকে আপ্যায়ন করান। এরপরে কমলাপুরে পৌঁছার পরে এক ট্রাক চালক তাকে নিয়ে চলে যান কুমিল্লায়। সেখানে রহিদ হেলপারী করেন ওই ট্রাকের,সেই ট্রাক চালক রহিদ বাবুর খাওয়া-দাওয়া এবং থাকার ব্যবস্থা করেন। এবং মঙ্গলবার ৫ হাজার টাকা সহ রহিদ বাবুকে বাসার উদ্দ্যেশে পাঠিয়ে দেন। যদিও রহিদ বাবু বলেন, সেই টাকা গুলোর মধ্যে মাত্র ১৫০ টাকা রেখে কে বা কারা ট্রেনের মধ্যে নিয়েছেন। রহিদ বাবুর বাবা দৈনিক নয়া দিগন্তে’র সম্পাদক সহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন সংবাদ প্রচার তাকে সহযোগিতা করে।

উল্লেখ্য যে, উপজেলার পারুল হাফিজিয়া মাদ্রাসার হেফজোর ছাত্র মো. রহিদ বাবু (৮) গত ১৭ আগস্ট বাসা থেকে মাদরাসার উদ্দেশে রওনা হলেও সে মাদরাসায় না গিয়ে ঢাকার উদ্দ্যেশে রওনা দেয়। এর পরে রহিদের বাবা রমজান আলী বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরও রহিদের কোনো সন্ধান না পেয়ে গত ২৩ আগস্ট রংপুরের পীরগাছা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। পীরগাছা থানা জিডি নম্বর ১০২০,তাং ২৩.৮.১৯। এর পর পীরগাছা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম আশে পাশের সকল থানায় ম্যাসেজ দেন। 


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল