২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ!

রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! - ফাইল ছবি

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে আতঙ্ক ছড়াতে প্রায় প্রতিদিনই গুলি ও ককটেল ছুঁড়ছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতেও উপজেলার খেতারচর সীমান্তে ২ রাউন্ড গুলি ও ৬টি ককটেল ছুঁড়েছে তারা।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে আন্তর্জাতিক মেইন পিলার ১০৫৪ নিকট ভারতের দ্বীপচর ক্যাম্পের টহলরত বিএসএফ একদল গরু চোরাকারবারীকে লক্ষ্য করে গুলি ও ককটেল ছোঁড়ে। এতে হতাহতের কোনো খবর পাওয়া না গেলেও সীমান্তবর্তী গ্রামের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।

সীমান্তে গুলি ও ককটেলের খবর নিশ্চিত করে ওই এলাকার ইউপি সদস্য মিজানুর রহমান জানান, বিএসএফ প্রায়ই সীমান্তে এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে। এর প্রতিবাদ কে করবে?

এ বিষয়ে দাঁতভাঙ্গা বিজিবি কোম্পানীর সুবেদার মজিবর রহমান বলেন, আমার জানা মতে সাধারণ মানুষের ওপর বিএসএফ কোনো গুলি ও ককটেল ছোঁড়েনি। মাঝে মাঝে চোরাকারবারীর ওপর ছুঁড়েছে এমন কথা শুনেছি।

 


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল