২৫ মে ২০২০

প্রেমিকা বাড়ি আসতেই পালিয়ে গেল প্রেমিক

প্রেমিকা বাড়ি আসতেই পালিয়ে গেল প্রেমিক - ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উপজেলার ১নং ভোমরাদহ ইউনিয়নের সেনুয়া নাপিতপাড়ায় রিমা আক্তার নামে এক প্রেমিকা বিয়ের দাবিতে তিন দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন।রিমা বুধবার বিকাল থেকে তিনি অনশনে নেমেছেন। রিমা আক্তার ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ভাওলারহাট পদমপুর গ্রামের পশির উদ্দিনের মেয়ে।

প্রেমিক আলমগীর সেনুয়া নাপিত পাড়ার মোস্তফা আলীর ছেলে। আলমগীর বর্তমানে পলাতক রয়েছে।

রিমার বাবা পসিরুদ্দিন জানান, আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে দৈহিক মিলন করে আসছে। এক বছরেরও বেশি সময় তারা প্রেম করে।

তিনি বলেন, কয়েক দিন আগে আমার মেয়ের বিয়ে ঠিক করলে আলমগীর বলেন যে তোমার অন্য জায়গায় বিয়ে হলে আমি আত্মহত্যা করবো । রিমা এখবর শুনে তার বাড়িতে বিয়ের জন্য অনশনে নেমেছে। কিন্তু ছেলের পরিবারের লোকজন ছেলেকে কৌশলে লুকিয়ে রেখে এখন হাজির করেছে না। আমি গরিব মানুষ এখন কী করবো।

এ ব্যাপারে ১নং ভোমরাদহ ইউপি চেয়ারম্যান হিটলার হক বলেন, ছেলে যেহেতু অনুপস্থিত সে জন্য সমাধান করা সম্ভব হচ্ছেনা।
এ ব্যাপারে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ ডাব্লিউ এম রায়হান শাহ বলেন,আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান হিটলার হককে দায়িত্ব দিয়েছি।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu