২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেবীগঞ্জে ট্রাকের ধাক্কায় আওয়ামী লীগ নেতা নিহত

-

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সুন্দরদির্ঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ শাহ (৬০) নিহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় দেবীগঞ্জ বিজয় চত্বরে শ্রমিক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল আজিজ শাহ উপজেলার সুন্দরদির্ঘী ইউনিয়নের ফুলবাড়ী পাইকান পাড়া এলাকার হাসিম উদ্দিন শাহের ছেলে।

জানা যায়, উল্লেখিত স্থানে এশিয়ান হাইওয়ে রাস্তায় মোটরসাইকেলযোগে পার হওয়ার সময় পঞ্চগড়গামী একটি ট্রাকের ধাক্কায় আজিজ শাহ ঘটনাস্থলেই নিহত হন।

দেবীগঞ্জ সার্কেল এএসপি একরামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দেবীগঞ্জ থানা পুলিশ ঘাতক ট্রাক ও এর ড্রাইভার পঞ্চগড় সদর উপজেলার রামের ডাঙ্গা গ্রামের মৃত আ: গনীর ছেলে মো: আমিনুল ইসলামকে আটক করেছে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল