০৩ জুলাই ২০২০

অপরিকল্পিত নির্মাণাধীন ভবন থেকে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

দিনাজপুরের নবাবগঞ্জে একটি অপরিকল্পিত নির্মাণাধীন ভবনে খেলা করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতরভাবে পুড়ে গিয়ে ওই ভবন থেকেই ছিটকে পড়ে আসিফ বাবু (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মৃত্যুর জন্য ওই অপরিকল্পিত নির্মাণাধীন ভবনের মালিককে দায়ী করছেন স্বজনরা।

মৃত্যু শিশু আসিফ উপজেলার ভাদুরিয়া লাঠিদাম এলাকার একরামুল হকের ছেলে বলে জানা গেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটি তার নানার বাড়ি নবাবগঞ্জেরর মতিহারা গ্রামে বেড়াতে এসে পার্শ্ববর্তী বাজারের বিদ্যুতের মেইন লাইনের নীচে অপরিকল্পিত ২য় তলা নির্মানাধীন ভবনের ছাদে উঠে খেলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করেন শিশুটিকে।

গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মৃত্যুবরণ করেছেন বলে পারিবারিক সূত্র জানায়।

শিশুটির শরীরের ৮০ ভাগ পুড়ে যায়। একই সাথে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর পড়ে গিয়ে তার মাথায় আঘাত পায়। সেখান থেকেও শিশুটির রক্তক্ষরণ হয়েছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা।


আরো সংবাদ

অন্ধ সমালোচনা গণতান্ত্রিক সমাজের সহায়ক নয় : তথ্যমন্ত্রী উজিরপুরে সন্ধ্যা নদী থেকে যুবতীর লাশ উদ্ধার সবসময় মাস্ক ব্যবহার কি স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ? গোপালগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে যুবক খুন শার্শায় ইঞ্জিনভ্যানের ধাক্কায় শিশু নিহত 'কুৎসিত' মেয়েকে কেউ ধর্ষণ করে নাকি! বিচারপতির মন্তব্যে বিতর্ক সুনামগঞ্জে পাহাড়ী ঢলে ভেসে গেল একশ’ কোটি টাকার বালি-পাথর ডিজিটাল আইনের অপপ্রয়োগ সুশাসন ও বাক স্বাধীনতার জন্য হুমকি করোনায় এখন পর্যন্ত আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য সৌদির শেখ সুলায়মানের ইন্তেকালে চরমোনাই পীরের শোক শতবর্ষী নারীসহ কয়েকজন বয়োজ্যেষ্ঠের করোনা থেকে সুস্থ হওয়ার গল্প

সকল

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)