১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নীলফামারীতে ৩ বছরের মেয়েকে নিয়ে ট্রেনের নিচে লাফ দিয়ে মায়ের আত্মহত্যা

-

স্বামীর সাথে ঝগড়া করে তিন বছরের মেয়েকে কোলে নিয়ে ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছে টুনটুনি বেগম নামের এক গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকালে নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ারী রেলস্টেশনের কাছে।

জানা যায়, নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের ধনীপাড়া গ্রামের তারেক হোসেনের সাথে রোববার রাতে ন্ত্রী টুনটুনি বেগমের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে সোমবার সকালে স্ত্রী টুনটুনি তার তিন বছরের মেয়ে বৃষ্টিকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। সকাল সাড়ে ছয়টার দিকে মেয়েকে কোলে নিয়ে ওই স্থানে খুলনা থেকে চিলাহাটীগামী আন্তঃনগর রূপসা ট্রেনের নিচে লাফ দেন মা টুনটুনি বেগম। এতে মা ও মেয়ের হাত-পা দ্বি-খন্ডিত হয়ে ঘটনাস্থলে তারা মারা যান। খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে পুলিশ লাশ দু’টি উদ্ধার করে জেলার মর্গে পাঠায়।

সৈয়দপুর উপজেলার কয়া গোলাহাট গ্রামের বদারু মামুদের মেয়ে টুনটুনি। পাঁচ বছর আগে তারেকের সাথে তার বিয়ে হয়। বৃষ্টি ছিল তাদের একমাত্র সন্তান।

সোনারায ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান জানান, মা-মেয়ের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল