২৭ মে ২০২০

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর : ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর : ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩ - নয়া দিগন্ত

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ফয়সাল আজম ফাইনসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে রংপুর মহানগরীর সরদারপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপির তাজহাট থানার অফিসার ইনচার্জ  শেখ রোকনুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা হলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০০৮-৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফয়সাল আজম ফাইন, ম্যানেজমেন্ট বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুব্রত ঘোষ ও স্থানীয় টোকাই ফিরোজ মিয়া।

ওসি আরো জানান, গত ২১ আগস্ট বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শহীদ মুখতার এলাহী হলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর হয়। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ফয়সাল আজম ফাইনকে প্রধান আসামি করে নয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো আসামি করে মামলা করে। মামলায় শহীদ মুখতার এলাহী হলে তার নিজ কক্ষে ভাংচুর করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর এবং লুটপাটের অভিযোগ তোলেন তিনি।


আরো সংবাদ