২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে বাস-কোচ সংঘর্ষে নিহত ৩

ঠাকুরগাঁওয়ে বাস-কোচ সংঘর্ষে নিহত ৩ - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ে মিনিবিাস ও কোচের সংঘর্ষে ৩জন নিহত ও ৩১জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌনে দশটায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর মন্ডলপাড়া এলাকায় এ ঘঠনা ঘটে।

এলাকাবাসি জানায়, ঠাকুরগাঁও থেকে রাজু এন্টারপ্রাইজ নামের একটি মিনিবাস পঞ্চগড় যাওয়ার সময় পেছন থেকে সোনার বাংলা নামক একটি নৈশকোচ বাসটিকে থাক্কা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ২জন নিহত নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এলাকাবাসির সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো এক জনের মৃত্যু হয়।

নিহতরা হলো মিনিবিাস চালক বাবুল ঢালী (৪৫), সে ঠাকুরগাঁও কলেজপাড়ার হাসেম ঢালীর ছেলে। ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ছোট খোচাবাড়ির মৃত আব্দুল মজিদ এর ছেলে আবুল কালাম আজাদ (৩০) ও পঞ্চগড় জেলার চাকলারহাটের বাসিন্দা বশির উদ্দিনের ছেলে ও অগ্রণী ব্যাংক ঠাকুরগাঁও মুন্সির হাট শাখার কর্মকর্তা কামরুজ্জামান বাবু।

আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের উপপরিচালক মফিদার রহমান।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল