২৯ সেপ্টেম্বর ২০২০

নীলফামারীতে বজ্রপাতে বিজিবি সদস্যের মৃত্যু, আহত এক

-

নীলফামারীর ডিমলায় বজ্রপাতে কামরুল ইসলাম (৩৫) নামে বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) এক সদস্য নিহত হয়েছেন।

নিহত কামরুল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চর পাহাড়ী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি ডিমলা উপজেলার বালাপাড়া বর্ডার আউটপোস্ট (বিওপি)-এ নায়েক হিসেবে কর্মরত ছিলেন।

সূত্র জানায়, শুক্রবার রাতে ঠাকুরগঞ্জ সীমান্তের পশ্চিম ছাতনাই ডাঙ্গাপাড়া নামক স্থানে নায়েক কামরুল ইসলাম ও সৈনিক ইয়াছিন আলী টহলরত অবস্থায় বজ্রপাতের শিকার হন। এ সময় কামরুল ঘটনাস্থলে মারা যান। বজ্রপাতে আহত সৈনিক ইয়াছিনকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিজিবি ৫১ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল মোস্তাফিজুর রহমান জানান, টহলরত অবস্থায় বজ্রপাতের শিকার হলে মারা যান কামরুল ইসলাম। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)