১১ জুলাই ২০২০

কিডনি রোগী স্ত্রী ও প্যারালাইসিসে আক্রান্ত সন্তানকে বাঁচাতে পিতার আকুতি

কিডনি রোগে আক্রান্ত জাহিদুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম - নয়া দিগন্ত

স্ত্রী ও সন্তানকে বাঁচানোর জন্য সকলের কাছে সাহায্যের আবদেন করেছেন রংপুরের পীরগাছা উপজেলার ৪নং অন্নদানগর ইউনিয়নের জগজীবন গ্রামের মৃত নুরুল হুদার ছেলে মোঃ জাহিদুল ইসলাম।

জাহিদুল ইসলাম সাংবাদিকদেরকে বলেন, আমি একজন অসহায় গরীব মানুষ। দীর্ঘদিন ধরে দুই চোখের সমস্যায় ভুগছি। আমার স্ত্রী শাহানাজ বেগম(৪৮) গত ৭-৮ মাস ধরে ২টি কিডনী রোগে আক্রান্ত এবং মেরুদন্ডের হাড়ের সমস্যায় ভুগছে। আমার একমাত্র ছেলে মোঃ শামিম মিয়া (৩০)। সে একজন শারীরিক ও মানসিক রোগী এবং প্যারালাইসিস অবস্থায় বিছানায় পড়ে আছে।

তিনি বলেন, আমার নিজের, স্ত্রীর ও ছেলের চিকিৎসার জন্য প্রতি মাসে অনেক টাকার প্রয়োজন। আর্থিক সঙ্গতি না থাকার কারণে আমার তিনজন সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছি। সাহায্য সহযোগিতা না পেলে আমরা বিনা চিকিৎসায় মারা যাব।

তার স্ত্রী ও ছেলের চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্যে কামনা করেন জাহিদুল ইসলাম।

সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ জাহিদুল ইসলাম (দুলাল), সেভিংস এ্যাকাউন্ট নং- ৫০১৭৯৩৪১২৮৮৭২, সোনালী ব্যাংক, পীরগাছা উপজেলা শাখা, রংপুর।


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সকল