১৩ জুলাই ২০২০

দিনাজপুরে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

দিনাজপুরের বিরলে দিলীপ চন্দ্র সরকার (৪০) নামে সাবেক এক ইউপি সদস্যর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে মোশাররফ হোসেন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার ভাণ্ডারা ইউনিয়ন পরিষদের উত্তর ভাণ্ডারা গ্রামের রেংটা ব্রীজ সংলগ্ন লিচু বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দিলীপ ওই গ্রামের কুড়ানু চন্দ্র সরকারের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। আটক মোশাররফ ওই এলাকার বাসিন্দা।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম গোলাম রসুল এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দিলীপের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মোশাররফ নামে একজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে বিরল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।


আরো সংবাদ

সীমিত পরিসরে বসবে কোরবানীর পশুর হাট : স্থানীয় সরকার মন্ত্রী ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন অন্যকে বাবা সাজিয়ে সম্পত্তি জবর দখলের অভিযোগ ইউরোপে করোনা ভ্যাকসিনে আগ্রহীর সংখ্যা কমছে ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে আরো ২৫ জনের মৃত্যু ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২ কোরবানীর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করে চামড়া শিল্পকে বাঁচাতে হবে করোনায় কর্মহীন নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বিএনপিএসের চবি ক্যাম্পাসে ঝর্ণার পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু দেওয়ানগঞ্জে পুলিশ স্বামীর নির্যাতনে আহত স্ত্রীর মৃত্যু বগুড়ার শিবগঞ্জে ওয়ান শুটার গান ও গুলিসহ যুবক গ্রেপ্তার

সকল