০৮ জুলাই ২০২০

পীরগাছায় অসহায়-দুস্থদের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সেবা প্রদান

‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশ’ ফেসবুক গ্রুপের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয় - নয়া দিগন্ত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কেবল যে যোগাযোগই বাড়ায় তা নয়, বরং এর মাধ্যমে অনেক জনহিতকর কার্যক্রম, মানবতার সেবাসহ আরো অনেক বৃহৎ কার্যক্রম করা সম্ভব। আর এটাই প্রমাণ করেছে ‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশ’ নামের ফেসবুক গ্রুপ। শুক্রবার এই ফেসবুক গ্রুপের উদ্যোগে রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের অসহায় মানুষদের মাঝে ১৫০০ শীতবস্ত্র বিতরণ ও ৫০০ জনকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং কান্দি ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আব্দুল হক মাস্টার, আব্দুল কাদের মন্ডল সুজা প্রমুখ।

অনুষ্ঠানে প্রায় ১৫০০ শীতবস্ত্র এবং পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। সম্পূর্ণ কার্যক্রমটি চলে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত।

এদিকে শনিবার কুষ্টিয়া জেলা ও আগামী ১৮ তারিখে লালমনিরহাট, কুমিল্লা, সিলেট, ভোলাতেও একযোগে শীতবস্ত্র বিতরণ করা হবে।

শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে সহযোগিতা করেন জান্নাতুল ফেরদৌস, ডক্টর নুসরাত আফরোজ, মোঃ আতিকুর রহমান, মোঃ নাজমুল হোসেন মামুন, মোঃ আকতারউজ্জামান ফরিদ, মোঃ মাহমুদুল নাবি জুয়েল, জিসান চৌধুরী, সিরাজুল মেহেদী, সাদাত পলিন, মিন্টু সিরাজ, মোহাম্মদ জাকির হোসেন, মোহাম্মদ হাফিজ, মিনহাজ সোহেল, শাহাদাত হোসেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন শাহ মোয়াজ্জেম মিলন।


আরো সংবাদ

বাংলাদেশ ব্যাংকের গভর্নর নিয়োগে বয়সসীমা বাড়াতে সংসদে বিল কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু রাণীনগরে উদ্ধার করা মূর্তি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর আমীর হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর

সকল