২৭ জানুয়ারি ২০২১
`

রংপুরে বিড়ি কারখানার গুদামে আগুন

-

রংপুর মহানগরীর উত্তম হাজিরহাটে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে নবাব বিড়ি কারখানায় ভয়াভগ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস দুই ঘটনা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন মালিক।
রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খোরশেদ আলম নয়া দিগন্তকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর উত্তম হাজিরহাট এলাকার সাহেব আলীর নবাব বিড়ি ফ্যাক্টরীর গোডাউনে অগ্নিকান্ড ঘটে। খবর পেয়ে রংপুর, বদরগঞ্জ, তারাগঞ্জ ও গঙ্গাচড়া ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনি এবং উদ্ধার তত্পরতা চালাই। আগুনে সেখানে রাখা তামাকজাত দ্রব্যসহ ভবনটির বড় অংশ পুড়ে যায়। তিনি জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা ধারনা করছি। তদন্ত হচ্ছে। প্রাথমিকভাবে ১০/১৫ লাখ টাকা ক্ষয়ক্ষতির ধারনা করছি আমরা।
এদিকে কারখানার মালিক সাহেব আলী নয়া দিগন্তকে জানান, আমার কারখানায় নবাব বিড়ি বানানো হয়। বিড়ি বানানোর জন্য গোডাউনে রাখা তামাক ও তামাকের মুড়াসহ ভবন পুড়ে যাওয়ায় প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।



আরো সংবাদ


মার্কিন সিনেটে বেশির ভাগ রিপাবলিকান ট্রাম্পের পক্ষে চসিক নির্বাচন : জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আ’লীগ মেয়র প্রার্থী রেজাউল করিম চসিকে আরেকটি প্রহসনের নির্বাচন চলছে : রিজভী চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা দিনাজপুরে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ইসলামী মূল্যবোধ তৈরির মাধ্যমে ইসলামের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার আহ্বান জুনাইদ বাবুনগরীর যুক্তরাজ্য ফেরত যাত্রীদের পুনপরীক্ষা : এবার ২৫ জনের করোনা নেগেটিভ জাতিসঙ্ঘ শান্তি তহবিলে অর্থ দেয়ার প্রতিশ্রুতি প্রত্যাশার চেয়ে অনেক কম চসিক নির্বাচন : আ’লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১ চসিক নির্বাচনে চলছে ভোট ডাকাতির নগ্নতা : শাহাদাত হোসেন ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের

সকল